সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

বিয়ের প্রস্তাবে সাড়া না দেওয়ায় অভিনেত্রীর ওপরে হামলা

বুধবার, অক্টোবর ২৮, ২০২০

16.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিয়ের প্রস্তাবে নারাজ। কথা বলতে অস্বীকার করায় টিভি অভিনেত্রী মালভি মালহোত্রার ওপরে হামলা হয়েছে। তলপেট এবং হাতে পরপর ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করা হয় তাকে।

সোমবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের ভরসোভা এলাকার একটি ক্যাফেটেরিয়ার সামনে।

পুলিশ জানিয়েছেন, আক্রান্ত ওই অভিনেত্রীর নাম মালভি মালহোত্রা। এদিন রাতে ভরসোভা এলাকার একটি ক্যাফে থেকে বেরোনোর সময় অভিনেএী মালভিকে বিয়ের প্রস্তাব দেন তাঁরই পরিচিত বন্ধু যোগেশ কুমার মহীপাল সিং। তাঁর সঙ্গে কথা বলতে না চাইলে অভিনেত্রীর উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন । এরপরই তাকে পরপর আঘাত করা হয়।

যোগেশকুমার মহীপাল সিংয়ের সঙ্গে অভিনেত্রীর পরিচয় হয় বছর খানেক আগে। তারপর থেকে দুজনে কথা বলতে শুরু করেন। পরিচয়ের পর মালভিকে বিয়ের প্রস্তাব দেন যোগেশকুমার। আর এই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। অভিনেত্রীর দাবি, মহীপাল সিংয়ের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠলেও তিনি কিছুতেই ওই ব্যক্তিকে বিয়ে করতে রাজি হননি তিনি। 

ভরসোভা পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বন্ধু অভিনেত্রীর পূর্ব পরিচিত। একবছর আগে তাদের পরিচয় হলেও, বর্তমানে যোগেশের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন মালভি। আর সেই আক্রোশ থেকেই এই আক্রমণ বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমা। যদিও এই ঘটনায় যোগেশের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্তে নেমেছে মুম্বই পুলিশ।


ঢাকা, বুধবার, অক্টোবর ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন