সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

14.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ অক্টোবর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: সকল প্রতিকূলতাকে জয় করে সফল হবেন। অনাকাঙ্ক্ষিত ব্যয়ের রথের লাগাম টানা কষ্টকর হবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

বৃষ: কোনো ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজে অংশ নিতে পারেন।নতুন সরকারি কাজের সুযোগ পেতে বড় ভাই এর প্রত্যক্ষ সহযোগিতা পাওয়ার সম্ভাবনা। বন্ধুদের সঙ্গে ব্যবসায়ীক কাজে লাভবান হবেন।

মিথুন: কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আপনার ঈর্ষণীয় সাফল্যে শত্রুদের অন্তর জ্বলে যাবে। চাকরিক্ষেত্রে নতুন কর্মসুযোগ আসতে চলেছে। পিতার ব্যবসায় নিজের মেধা ও বুদ্ধি প্রয়োগ করে বড় ধরনের সাফল্য পেতে চলেছেন।

কর্কট:  ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যেতে থাকবে। দেশ বিদেশ ভ্রমণের মাধ্যমে অর্জিত জ্ঞানকে সাহিত্যের ভাষায় লিখে রাখতে পারেন। ঈশ্বরের আরাধনা বা দৈব চিন্তায় প্রশান্তি লাভের সুযোগ আসবে। 

সিংহ: আত্মীয়দের বিপদে দাঁড়াতে হবে তাদের পাশে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা: ব্যবসায়ীক ক্ষেত্রে বড় ধরনের সাফল্য পেতে যাচ্ছেন। আজ সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা: কর্মস্থলে অসদাচরণ আপনার কর্মজীবনকে ধ্বংস করে দেবে। সহকর্মীদের উপর রাগ না দেখিয়ে তাদের সঙ্গে ভালো আচরণ করুন। কাজের লোকের বিপদে তার পাশে দাঁড়াতে পারেন।

বৃশ্চিক: অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের সুসংবাদ আসতে চলেছে।

ধনু: প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারো সঙ্গে নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে। মায়ের দোয়া ও আশীর্বাদে পেতে পারেন জগতের সবচেয়ে বড় সাফল্য।

মকর: ব্যবসা ক্ষেত্রে ছোট ভাই-বোনের কাছ থেকে সাহায্য লাভের দিন। বিদেশ থেকে আসতে পারে কাঙ্ক্ষিত কোনো ব্যবসায়ীক অর্ডার। বস্ত্র ও পোশাক পরিচ্ছদ ব্যবসায় ও অনলাইনে বিক্রয়ে আজ আশানুরূপ অর্ডার লাভের দিন।

কুম্ভ: দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। সঞ্চিত অর্থ কোথাও বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন।

মীন: অবহেলা না করে চিকিত্সা নিলে ভালো করবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। জীবন সাথীর সাহায্য পাওয়াতে সকল কাজে সফল হবেন। 


ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন