সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

শুক্রবার কাজল আগারওয়ালের বিয়ে

বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

50.jpg
বিডিলাইভ ডেস্ক :

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গত জুনে নিজের জন্মদিনে বিয়ের ঘোষণা দেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এই অভিনেত্রী । বিয়ের আসর বসবে মুম্বাইয়ে।

শুক্রবার (৩০ অক্টোবর) মুম্বাইয়ে ব্যবসায়ী গৌতম কিছলুর সঙ্গে ঘর বাঁধতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিয়ের কথা জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

বুধবার (২৮ অক্টোবর) নিজ ঘরে হলুদ ও মেহেদি অনুষ্ঠান করেছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। এছাড়া প্রাক-বিয়ে অনুষ্ঠান সেরেছেন গৌতম কিছলু। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) মেহেদি অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন কাজল। এতে ট্র্যাডিশনাল আউটফিট গায়ে হাতে মেহেদি দেখিয়েছেন কাজল। সঙ্গে মানানসই কানের দুল ও বিনুনির স্টাইলে চুল সাজিয়েছেন, যা ছিল চোখে পড়ার মতো।

কাজল বিয়ে করছেন গৌতম কিচলু নামের এক ব্যবসায়ীকে। গৌতম একজন সফল উদ্যোক্তা। তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে।  তার সঙ্গে কাজলের আগে থেকেই পরিচয় ছিল।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। সিংঘম সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন কাজল। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।


ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৬০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন