সর্বশেষ
সোমবার ৬ই বৈশাখ ১৪২৮ | ১৯ এপ্রিল ২০২১

বুধবারের রাশিফল

বুধবার, নভেম্বর ১৮, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৮ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: যৌথ বিনিয়োগ করতে পারেন। আজ শুভ। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেম আসতে পারে তবে ভেবে এগোনোই যথাযথ।

বৃষ:কাজ বা কথার সমালোচনা সহ্য করতে না পারলেও কর্মক্ষেত্রে সংযত রাখবেন নিজেকে। সন্তানের মা বাবা হন তাহলে তার বলা কথায় গুরুত্ব দিন।

মিথুন: আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ থেকে উদ্ধার পেতে পারেন। পুলিশদের জন্য দিনটি খুব ভাল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারে‌। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট: আজ প্রতিবেশীদের হিংসার জন্য কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে।

সিংহ: গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার। আজ আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন।

কন্যা: ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে।

তুলা: আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে পটু হলে, নিজ বিষয়ের উচ্চব্যক্তির সঙ্গে আলোচনার সুযোগ পাবেন। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ হতে পারে।

বৃশ্চিক: অধিকর্তা গ্রহ শুক্র আজ আপনার সহায়।বাড়িতে পছন্দের মানুষজনের সমাগম ঘটতে পারে। জলের মত হাত থেকে টাকা বেড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের আশঙ্কা।

মকর: সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।গুরুদেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে।

কুম্ভ: আজ খুব কাছের কারও জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। 

মীন: কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। 


ঢাকা, বুধবার, নভেম্বর ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন