সর্বশেষ
বৃহঃস্পতিবার ২রা বৈশাখ ১৪২৮ | ১৫ এপ্রিল ২০২১

রবিবারের রাশিফল

রবিবার, নভেম্বর ২২, ২০২০

111.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২২ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

বৃষ: কোনো রকম অনৈতিক কাজে জড়িয়ে পড়তে পারেন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। খরচ নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন।

মিথুন: ভালো সময় যেমন আসে, তেমন এখন আপনাকে খারাপ সময় ভোগ করতে হতে পারে। সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। শান্তি-সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে।

কর্কট: সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের কাছ থেকে লাভবান হবেন।

সিংহ: কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

কন্যা: অধৈর্য ও অস্থিরতা সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।

তুলা: আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যান। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও আজকের দিনটি ভালো। প্রিয়জনদের থেকে কিছু সুসংবাদও পেতে পারেন।

বৃশ্চিক: দূরের কোনও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের থেকে সাহায্য পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ধনু: কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

মকর: হাতে নেওয়া কাজটি সময়ে শেষ করতে হলে সেরাটা দিতে হবে। আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। অলসতা গ্রাস করতে পারে।

কুম্ভ: নিজের কাজ হাসিল করতে পারবেন। নতুন বন্ধু ও পরিচিতি বাড়বে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আপনার কাজ আজ প্রশংসিত নাও হতে পারে।

মীন: নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।


ঢাকা, রবিবার, নভেম্বর ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন