সর্বশেষ
মঙ্গলবার ১৩ই মাঘ ১৪২৭ | ২৬ জানুয়ারি ২০২১

নিকের বিরুদ্ধে অভিযোগ : কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহার

রবিবার, নভেম্বর ২৯, ২০২০

28.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের বিরুদ্ধে অভিযোগ আনলেন এক মহিলা। শুধু তাই নয়, জোনাস এবং তার দুই ভাই কেভিন ও জো-এর বিরুদ্ধেও তাই। তাদের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ বেশ জনপ্রিয়। নিকদের সেই ব্যান্ডের সকলের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ আনলেন এক কৃষ্ণাঙ্গ মহিলা। টুইট করে তিনি তার অভিযোগ সকলের কাছে জানিয়েছেন।

টেলর গ্যারন নামের এই নারী একজন লেখক ও কমেডিয়ান। থ্যাঙ্কসগিভিং ডে-তে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘শুভ থ্যাঙ্কসগিভিং ডে, একবার থ্যাঙ্কসগিভিং ডে প্যারেডে জোনাস ব্রাদার্সের সঙ্গে ছিলাম। তারা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন।’

অন্য এক টুইটে একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এই অস্পষ্ট ছবিতে আছি। সেখানে ভাইদের একটি ব্যান্ড আমাকে বিদ্রূপ করেছিল। তবে সবকিছু মিলিয়ে অনেক চমৎকার একটি অভিজ্ঞতা ছিলো।’

এদিকে প্রিয়াঙ্কা, নিক অথবা জোনাস ব্রাদার্স ব্যান্ডের পক্ষ থেকে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে ভক্তদের দাবি, আলোচনায় আসতেই এই মিথ্যা অভিযোগ তুলেছেন গ্যারন।

প্রসঙ্গত, থ্যাঙ্কস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন মুলুকে। বহু পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন। এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা কিংবা নিক বা তার ব্যান্ডের বাকি কারও পক্ষ থেকেই এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতে চেয়েই মিথ্যা অভিযোগ এনেছেন গ্যারন।


ঢাকা, রবিবার, নভেম্বর ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন