সর্বশেষ
মঙ্গলবার ৭ই বৈশাখ ১৪২৮ | ২০ এপ্রিল ২০২১

শনিবারের রাশিফল

শনিবার, ডিসেম্বর ৫, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৫ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: পারিবারিক বিষয়ে অগ্রগতি ও মনোবাঞ্ছা পূরণের পথে এগিয়ে যাবেন। গৃহে আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। গৃহস্থালী কাজের জন্য অর্থব্যয়ের যোগ। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন।

বৃষ: বৃষ রাশির জাতক বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। গৃহে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রকাশক সাংবাদিক ও মিডিয়াকর্মীরা ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন।

মিথুন : প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করতে চেষ্টা করুন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে।

কর্কট : কর্কট রাশির জাতক দিনটি ভালো যাবে। শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। বয়স্কদের হাটুর পীড়া দেখা দিতে পারে।

সিংহ: সিংহ রাশির জাতক দিনটি শুভ সম্ভাবনাময়। আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। প্রবাস থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা বা সরকারি ভ্যাট ট্যাক্স সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হবে।

কন্যা : কন্যার জাতক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অর্থ প্রাপ্তির সম্ভাবনা। বকেয়া বেতন আদায় হতে পারে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু উপহার সামগ্রী লাভের যোগ। বন্ধুদের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে।

তুলা: তুলা রাশির জাতক সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষকতার সাথে জড়িতদের আশানুরুপ আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে চলতে থাকা জটিলতা ও দীর্ঘসূত্রীতা কমে আসতে শুরু করবে।

বৃশ্চিক: কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো সত্গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন। জীবন জীবীকার ক্ষেত্রে বড় ধরনের সুযোগ আসতে পারে।

ধনু : ধনু রাশির জাতক দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজ কর্মে দীর্ঘসূত্রীতা ও বাধা-বিপত্তি দেখা দেবে। ব্যক্তিগত ঋণ এর কিস্তি পরিশোধে অগ্রগতি হতে পারে। রাস্তাঘাটে একটু সাবধানে চলবেন।

মকর : মকর রাশির জাতক দিনটি ভালো যাবে। জীবন সাথীর সাহায্য পাবেন। অভিজ্ঞ কারো সাথে ব্যবসায়ীক অংশিদারীত্বর বিষয়ে আলোচনা সফল হবে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক দিনটি ঝামেলার। অনৈতিক কোনো কাজের জন্য দুর্ণামের আশঙ্কা। আজ রাস্তাঘাটে অনাকাঙিক্ষত ঘটনা ঘটতে পারে। গোপন শত্রুতার জন্য আইনি জটিলতায় পড়ার আশঙ্কা।

মীন : নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন