সর্বশেষ
মঙ্গলবার ৭ই বৈশাখ ১৪২৮ | ২০ এপ্রিল ২০২১

রবিবারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ৬, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৬ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: উচ্চ রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধি ইত‌্যাদি রোগে কষ্ট পেতে পারেন।আপনার ব‌্যবহারে আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি হওয়ার সম্ভাবনা প্রবল। উপার্জন অধিক না হলেও আর্থিক ভারসাম‌্য বজায় থাকবে।

বৃষ: সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগিতার জন‌্য সাময়িক বাধাবিঘ্নের সৃষ্টি হলেও পরীক্ষার ফল ভালই হবে।পেশামূলক কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ভাল ফল পেতে পারেন। সকলকে বন্ধু না ভেবে সঠিক বন্ধু চিনে বন্ধুত্ব করা উচিত।

মিথুন : নতুন সম্পত্তি ক্রয় বিক্রয়ের আগে কাগজপত্র ভাল করে যাচাই করে নেবেন অন‌্যথায় প্রতারিত হওয়ার আশঙ্কা। সন্তানকে নিয়ে মানসিক দুশ্চিন্তা স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে।

কর্কট : শিল্পী, গায়ক-গায়িকা ও সাহিত্যিকদের সপ্তাহটিতে নানারকম ভাল সুযোগ আসতে পারে।পারিপার্শ্বিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিকল্প কর্মপরিকল্পনা আপনাকে সফলতা এনে দিতে পারে।

সিংহ: বেপরোয়া মনোভাব ও বিশেষ কোনও ঝুঁকির কাজ নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ভাল ফল আশা করা যায়। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। 

কন্যা : বর্তমান সপ্তাহে অবিবাহিতদের বিবাহের যোগ বর্তমান। রাস্তাঘাটে দুর্ঘটনা এড়িয়ে চলুন।কর্মপ্রার্থীদের কর্মযোগের সম্ভাবনা প্রবল। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে কর্মহানির আশঙ্কা।

তুলা: পত্নীর স্বাস্থ‌্যহানির জন্য বিশেষভাবে বিচলিত হয়ে পড়ার আশঙ্কা দেখা দেয়। কর্মহীন ও বেকারদের কর্মপ্রাপ্তির যোগ আছে। সাংসারিক শান্তির জন‌্য সংযম ও ধৈর্য‌্য অবলম্বন একান্ত আবশ‌্যক।

বৃশ্চিক: ব‌্যবসায়ীগণের ধনোপার্জন এই সপ্তাহটিতে প্রবলভাবে লক্ষ‌্য করা যায়। স্ত্রীর বুদ্ধিমত্তার জন‌্য সাংসারিক শান্তি অটুট থাকবে।এই রাশির জাতক-জাতিকারা অর্থ উপার্জন ভাল করিলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়।

ধনু : অশুভ প্রভাব থেকে নিজেকে রক্ষা করতে গুরুজনদের পরামর্শ একান্ত কাম‌্য। ভ্রাতার স্বাস্থ‌্যহানির ব‌্যপারে সদা সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।গৃহসংস্কার বা সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা প্রবল।

মকর : শেয়ার বা ফাটকা ব‌্যবসায় বিনিয়োগ না করা ভাল হবে না। ব‌্যবসায়ীদের বিনিয়োগের আগে ভালভাবে চিন্তা করে এগোন উচিত। গোপন শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফলতা পাবেন না। 

কুম্ভ : ব‌্যবসায়ীদের ব‌্যবসা বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। শিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের বিদেশ ভ্রমণের যোগ থাকলেও শারীরিক কারণে যাত্রা পিছিয়ে পড়তে পারে। সাংসারিক জীবনে স্ত্রী অথবা সন্তানদের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন।

মীন : আপনার দৃঢ় সংগ্রামী মনোভাব প্রতিকূল পরিবেশকে অনুকূল পরিবেশে বার করে নিতে পারবেন। অজীর্ন অম্ল ও শ্লেষ্মাঘটিত রোগ স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে।বিদ‌্যার্থীরা বিদ‌্যালাভে এবং পরীক্ষায় কৃতকার্য‌্য হবেন।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৩৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন