সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই বৈশাখ ১৪২৮ | ২২ এপ্রিল ২০২১

সোমবারের রাশিফল

সোমবার, ডিসেম্বর ৭, ২০২০

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৭ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

বৃষ: কোনো ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

মিথুন : সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

কর্কট : আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

সিংহ: আজ দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা : আজ সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা: আজ মনের মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। সৃজনশীল কাজে সুফল পাবেন।

বৃশ্চিক: আজ মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

ধনু : প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারো সঙ্গে নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে।

মকর : আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কুম্ভ : আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মীন : অবহেলা না করে চিকিত্সা নিলে ভালো করবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৩৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন