সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই বৈশাখ ১৪২৮ | ২২ এপ্রিল ২০২১

শনিবারের রাশিফল

শনিবার, ডিসেম্বর ১২, ২০২০

Rashifol.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১২ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি

কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য। মুখের কথায় শত্রু বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য আজকের দিন খুব শুভ নয়। পেটের সমস্যায় ভোগান্তি। যোগ্যক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ। কিন্তু বিজ্ঞাপনের মাধ্যমে পার্টনারশিপ ব্যবসার ক্ষতি নির্দেশ করছে। বেকারদের কর্মসূত্রে ভ্রমণযোগ। প্রেমে ঝামেলা কিন্তু দাম্পত্য শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি

ক্ষতিপূরণ বাবদ পাওনা অর্থ উদ্ধার। যানবাহন সাবধানে চালান আর যানবাহন চালানোর সময় মোবাইলে কথা বলবেন না নতুবা বিপদ নির্দেশ করছে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা যাচ্ছে। রোগমুক্তির আশা আছে। পুরনো রোগ থেকে দ্রুত আরোগ্য লাভ। ডাক্তারবাবু, ওষুধের ব্যবসা এবং নার্সিংহোম ব্যবসায় লাভ। হঠাৎ বিবাহের যোগাযোগ। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে আপনার উর্দ্ধতন কর্তৃপক্ষ আপনাকে পছন্দ করবে। জায়গা-জমির কারবারে লাভ। উপহার প্রাপ্তির যোগ নির্দেশ করছে। প্রেমিক-প্রেমিকার শুভফল। স্বামী স্ত্রীর সম্পর্ক বজায় থাকবে।

মিথুন রাশি

আজ উত্তেজিত থাকবেন সারাদিন। যার জন্য কর্মক্ষেত্রে ক্ষতি নির্দেশ করছে। সন্তান নিয়ে গর্ববোধ। শত্রুতা বৃদ্ধি। নিকটজনের মধ্যেও আপনার শত্রু লুকিয়ে থাকতে পারে। ঠান্ডা লেগে কষ্ট বা হাঁটুর যন্ত্রণা ভোগাবে। গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর নিয়ে চিন্তা। প্রেমিক-প্রেমিকার শুভফল। পুলিশ ফোর্স ডিপার্টমেন্টে যারা কাজ করছেন কিছু অতিরিক্ত আয় হওয়ার দিন, কিন্তু খরচ বাড়বে। ছাত্র-ছাত্রীর শুভদিন। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে।

কর্কট রাশি

চিকিৎসা-বিভ্রাটে কষ্ট। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। আর্থিক শুভ পাওনা। অর্থ আংশিক উদ্ধার বা পুরোপুরি উদ্ধার। উপহার প্রাপ্তির যোগ।, গৃহ সংস্কার যানবাহন কেনার কথা ভাবতে পারেন। লেখাপড়ায় অমনোযোগীতার জন্য ক্ষতি। কর্মক্ষেত্রে শুভদিন। জায়গা-জমি শেয়ার থেকে লাভ। ফাটকা ইনকাম ব্যবসায় শুভ ফল।

সিংহ রাশি

শিক্ষায় অগ্রগতি। শিল্পীদের জন্য শুভ। শত্রুতা বৃদ্ধি, একইসাথে শত্রু নাশ। বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে। কোনও তৃতীয় পক্ষকে ঘিরে সম্পর্কের মধ্যে জটিলতা বাড়বে। প্রেম খুব ভালো যাবে না। যানবাহন সাবধানে চালান। কর্মক্ষেত্রে এবং ফ্যাক্টরিতে কর্মচারী সংক্রান্ত সমস্যা থাকবে। ভ্রমণযোগ রয়েছে। শ্বশুরবাড়ি থেকে খারাপ খবর প্রাপ্তির যোগ। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। উকিল বাবুদের শুভদিন।

কন্যা রাশি

প্রতিভার বিকাশ। শিল্পীদের শুভ। ভালো কাজের অর্ডার প্রাপ্তি। ভাই বোনের সাথে সম্পর্ক একটু খারাপ যেতে পারে। রাজনীতিতে শুভ দিন নয়। জনসংযোগ ব্যাহত হবে। ছাত্র-ছাত্রীর জন্য শুভ দিন। সন্তানের মতিগতি চিন্তার বিষয় হবে। বেকারদের সঙ্গে করে পার্টনারশিপ ব্যবসার লাভ। বাবার শরীর চিন্তার বিষয়। আইনজ্ঞদের শুভ। খরচা বৃদ্ধি।

তুলা রাশি

অসন্তুষ্ট মনোভাব থাকবে। একটু মেজাজ খিঁচড়ে থাকবে। হঠাৎ চোখের সমস্যা বা ইএনটি-র সমস্যা হতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। তবে প্রেমে ভুল-বোঝাবুঝি। ব্যাংকিং সংক্রান্ত বিষয়ে ঝামেলা। যানবাহন সাবধানে চালান। রাস্তায় বেরনোর আগে গাড়ির কাগজপত্র দেখে নিন। ছাত্র-ছাত্রীর শুভ ফল। বেকারদের রোজগার বৃদ্ধি। রাজনীতিতে শুভ। অংশীদারি ব্যবসায় মতভেদ। অফিসে প্রশ্নের মুখে পড়বেন। কর্মসূত্রে ভ্রমণযোগ।

বৃশ্চিক রাশি

শ্বাসকষ্ট বা এলার্জি জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধি। ভাইয়ের তরফ থেকে সুসংবাদ প্রাপ্তি। রাজনীতিতে পরাক্রম বৃদ্ধি। নতুন যানবাহন কেনার ঝোঁক। নতুন গয়না কেনার ঝোঁক। গৃহ সংস্কারের যোগ। সন্তান নিয়ে গর্ববোধ ও আনন্দলাভ। প্রেমিক প্রেমিকার বিয়ে নিয়ে আলোচনা। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক। অংশীদারি ব্যবসা বা শেয়ার থেকে লাভ। আর্থিক ভাবে দিনটি শুভ। কর্মসূত্রে ভ্রমণযোগ। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের বাহবা প্রাপ্তি। কোনও আত্মীয়ের কথায় মনোকষ্টে কিছু জিনিস কেনার জন্য খরচা বৃদ্ধি।

ধনু রাশি

ঝুঁকিপূর্ণ কাজে সাফল্য। আর্থিক শুভ। পাওনা অর্থ উদ্ধার। বীমা ও পোস্ট অফিসে পুরনো লগ্নি থেকে লাভ। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে সেখান থেকে আয়ের যোগ রয়েছে। যানবাহন সাবধানে চালান। সন্তানের মতিগতি চিন্তার বিষয়। শত্রু বৃদ্ধি একইসাথে শত্রু নাশ। কর্মক্ষেত্রে শত্রুরা পরাজিত হবে। ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। শরীর একটু ভোগাবে, বিশেষত ইএনটি আর গাইনির সমস্যা বাড়বে। ছাত্র-ছাত্রীদের শুভ ফল। বিশেষ করে আইনের ছাত্রদের উচ্চশিক্ষা বিষয়ে শুভ সংবাদ। সাংবাদিকদের ও ডাক্তারবাবুদের শুভ ফল। ভ্রমণযোগ আছে। শ্বশুরবাড়ি থেকে সুসংবাদ প্রাপ্তি।

মকর রাশি

গৃহে অতিথি স্বজন সমাবেশ। ভাইবোনের উন্নতি ও সুখবর প্রাপ্তি। বিদ্যায় একটু চঞ্চলতা বৃদ্ধি। জল থেকে সাবধান বিশেষত মেঝেতে জল পড়ে থাকলে বিপদ। তৃতীয় পক্ষকে ঘিরে প্রেমে মতান্তর বা মতভেদ। ব্যবসায় বিশেষ লাভের যোগ। বিশেষত নার্সিংহোম, ওষুধ, হোটেল ব্যবসায় ঋণ শোধ। বেকারদের কর্মযোগ। কৃষকদের চাষে লাভ। পার্টনারশিপ ব্যবসার মতভেদ। সন্ধ্যায় কোনও হোটেল বা রেস্টুরেন্টে খাবার যোগ।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে বদলি ও আরও খারাপ খবর কিছু থাকতে পারে। খরচা বৃদ্ধি। মানসিক চঞ্চলতা। প্রেম সুপারহিট। দাম্পত্য জীবন মধুর। দাঁত নিয়ে ভোগান্তি। যানবাহন সাবধানে চালান। ডাক্তারবাবু, মদের দোকান, ওষুধ, হোটেল ব্যবসায় লাভ। বহুমূত্র রোগে কষ্ট। ধার্মিক স্থান দর্শন। আত্মিক ভাব বৃদ্ধি। ছাত্র-ছাত্রীর নিজের ইচ্ছেমতো পথে চলার জন্য ক্ষতি। ভ্রমণযোগ। যারা কর্মসূত্রে ম্যানেজমেন্ট এবং টেকনিক্যাল লাইনে সঙ্গে যুক্ত তাদের অতি শুভ।

মীন রাশি

আজ বিপদমুক্ত হবেন। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি। ভাই বোনের সাথে মতভেদ। জমি জায়গার কারবারে লাভ। পরাক্রম বৃদ্ধি। রাজনীতিতে শুভ যোগ। ভিডিও সংস্কার বা নতুন সম্পত্তি কেনার ঝোঁক। সন্তান নিয়ে দুশ্চিন্তা। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। শ্বশুরবাড়ি সূত্রে লাভ। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। বিষয় কর্মে উন্নতি। ব্যবসায় ঋণ শোধ। প্রেমে ভুল-বোঝাবুঝি নির্দেশ করছে।

 


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৮৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন