সর্বশেষ
সোমবার ৬ই বৈশাখ ১৪২৮ | ১৯ এপ্রিল ২০২১

রবিবারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ১৩, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৩ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা।ভাল কাজের জন্য অফিসে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের ইচ্ছা খরচ বাড়াতে পারে।

বৃষ: সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে।

মিথুন: শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ।

কর্কট: কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা।

সিংহ: পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে।আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কন্যা: অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থকুন।খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে।

তুলা: ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে।

বৃশ্চিক: মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি।

ধনু: উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের কথা বার্তা বন্ধ রাখা দারকার।

মকর: গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে।

কুম্ভ: বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হার্টের কোনও সমস্যা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ বা তর্ক হতে পারে। আজ ব্যবসায় মন্দা বাড়তে পারে।

মীন: অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১১৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন