সর্বশেষ
মঙ্গলবার ৩০শে চৈত্র ১৪২৭ | ১৩ এপ্রিল ২০২১

রবিবারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০

0000.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ  ২৭ ডিসেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ ব্যবসা বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা।

বৃষ: কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। সন্দেহ প্রবণতা বাড়তে পারে।উপরমহল থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

মিথুন: শরীরে কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। জটিলতা বাড়তে পারে। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। অর্থ ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে।

কর্কট: সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি হতে পারে। দাম্পত্যে মনোমালিন্য। গবেষণাতে সাফল্য আসতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে।

সিংহ: খাদ্যে সন্ধানে বাইরে যেতে হতে পারে। বাড়ির বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: আয় বৃদ্ধি পেতে পারে। পাওনা আদায়ের ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

তুলা: শত্রু দুর্বলতার সুযোগ নিতে পারে। জিনিষ কেনার জন্য জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ পাবেন। চাকুরীর স্থানে চাপ বাড়তে পরে।

বৃশ্চিক: অধিক ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। ব্যবসার দিকে খরচ বৃদ্ধি পাবে।

ধনু: সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে।ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। রাস্তা ঘাটে কোনও বিপদ আসতে পারে। যাত্রা যোগ বাধা।

মকর: চাকরিস্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনীহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ: সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। খরচ বৃদ্ধি পাবে।স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। 

মীন: পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি আসতে পারে। ক্ষত থেকে সমস্যা বাড়তে পারে। সম্পত্তি থেকে কোনও আয় হতে পারে। দাম্পত্যে বিবাদ দেখা দিতে পারে।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন