সর্বশেষ
বুধবার ১৯শে ফাল্গুন ১৪২৭ | ০৩ মার্চ ২০২১

শুক্রবারের রাশিফল

শুক্রবার, জানুয়ারী ৮, ২০২১

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৮ জানুয়ারি, ২০২১। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যয় হতে পারে। ব্যবসায় কোনও উন্নতির যোগ। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে।

বৃষ: তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তা দিয়ে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি।

মিথুন: ব্যবসায় মন্দা পড়তে পারে। বিবাহের ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে অবস্থার শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।

কর্কট: মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

সিংহ:  আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। 

কন্যা: তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। নিজের ভুল কাজের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারও সঙ্গে আপনার বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ নিয়ে চিন্তা।

তুলা: চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান।

বৃশ্চিক: শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। প্রিয়জনের কাছ থেকে যথেষ্ট স্নেহ পেতে পারেন। দাঁতের যন্ত্রণার জন্য কাজে মন বসবে না। বাজে ব্যবহারের জন্য বদনাম হতে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি।

ধনু: প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ।

মকর: আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

কুম্ভ: ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে, কিন্তু সাবধান থাকুন। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ।

মীন: কর্মস্থানে গুরুগম্ভীর কোনও দায়িত্ব পালন করতে হতে পারে। আধ্যাত্মিক কাজে মনে শান্তি। সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্য ধরে কথা বলুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৮, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৭৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন